শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে মোবাইলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী নগরীতে মোবাইলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী নগরীতে মোবাইলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে মোবাইল ছিনতাইকরে করে পালানোর সময় দুই বাইকার ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশের।

গত রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর রাজপাড়া থানাধিন নগর পাড়া মোড় থেকে তাদের মোবাইলসহ গ্রেফতার করে কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ, এসআই ইমরান ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের নিকট থেকে উদ্ধার করা হয় একটি (স্যামসান ০৭) মডেলের মোবাইল। জব্দ করা হয় ছিনতাইকাজে ব্যাবহৃত একটি এ্যাপাচি মোটরসাইকেল।

গ্রেফতারকৃরা হলো: নগরীর কাশিয়াডাঙ্গা থানাধিন গুড়িপাড়া এলাকার লিটনের ছেলে নিরব (১৮) ও এই থানার বেলডাঙ্গা এলাকার বুলবুলের ছেলে হৃদয় (১৯)। অপরদিকে, ভুক্তভোগী দামকুড়া থানাধিন কাদিরপুর গ্রামের জহিরুলের ছেলে মো. ইউসুফ আলী (১৭)।

মো. ইউসুফ আলী জানায়, প্রাইভেট পড়া শেষে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল যোগে দুই যুবক এসে তার হাত থেকে জোর পূর্বক মোবাইল ছিনতাই করে মোটরসাইকেলে গতি বাড়িয়ে পালিয়ে যায়। এই সময় আমি চিতকার করলে রাস্তায় থাকা টলহ পুলিশ তাদের ধাওয়া দিয়ে গ্রেফতার করে।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, রাস্তায় গাড়ি নিয়ে টহলে ছিলাম। এই সময় জানতে পারি এক কলেজছাত্রের মোবাইল ছিনতাই করে পালাচ্ছে দুইজন আরোহী বাইকার। সাথে সাথে টহলে থাকা এসআই ইমরানকে নির্দেশ দেয়া হয়। নির্দেশনা অনুযায়ী পুলিশ তাদের ধাওয়া দিয়ে হাতেনাতে গ্রেফতার করে।

ওসি আরো বলেন, জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের কথা স্বিকার করেছে। ছিনতাইকাজে ব্যবহৃত একটি এ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৩৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল সোমবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ৩১ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply